১০০% ফ্রি টাকা ইনকাম করুন

কোন অর্থ বিনিয়োগ না করে কাজ করে অর্থ ইনকাম করাকে ফ্রি টাকা ইনকাম বলা যেতে পারে। তবে আপনি যদি একটি চিন্তুা করে আমরা কিন্তু প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে টাকা ফ্রি ইনকাম করতে পারি না। কেন ফ্রি টাকা ইনকাম করা সম্ভব নয় কারন আমার টাকা ইনকাম কারার জন্য যে ইন্টারনেট ব্যবহার করি সেটা কিন্তু ফ্রি নয়।

ফ্রিল্যান্সিংঃ ফ্রিল্যান্সিং করার জন্য কোন অর্থ লাগে না। আপনি যে বিষয়ের উপর দক্ষতা তার উপর ভিত্তি করে আপওয়ার্ক, ফ্রিল্যান্সার, গুরু, ফাইবার, ইত্যাদি অনলাইন মার্কেটপ্লেসে একাউন্ট তৈরি করে কাজ শুরু করে দিন। এই সকল ফ্রিল্যান্সিং প্লাটফর্মে একাউন্ট তৈরি করার জন্য কোন ধরনের অর্থের দরকার হয় না।

যদি সঠিক ভাবে একাউন্ট তৈরি করা যায়। এবং আপনি যদি জানেন যে কিভাবে বায়ারেরর সাথে কথা বলে কাজ নিতে হয় তাহলে আপনি কাজ পাবেন এই সকল মার্কেট থেকে।

ফ্রি টাকা ইনকাম করার ফ্রিল্যান্সিং ওয়েবসাইট লিষ্টঃ

ফ্রি টাকা ইনকাম করার মাইক্রোওয়ার্ক ওয়েবসাইট

মাইক্রোওয়ার্কঃ মাইক্রোওয়ার্ক ওয়েবসাইট গুলোতে কাজ করতে কোন ধরনের টাকা দরকার হয় না। মাইক্রো ওয়ার্ক ওয়েবসাইট বলতে যে সকল ওয়েবসাইট থেকে ছোট ছোট কাজ করে অর্থ ইনকাম করা যায়। যেমন, পিকোওয়ার্কার, মাইক্রোওয়ার্কার, গিগবাক, ক্লিক ওয়ার্কার, ইত্যাদি।

ফ্রি টাকা ইনকাম করার মোবাইল অ্যাপ

মোবাইল অ্যাপ দিয়ে ফ্রি ইনকামঃ অনেক ধরনের মোবাইল অ্যাপ আছে যে গুলো থেকে আপনি আয় করতে পারবেন। যদিও বেশির ভাগ মোবাইল অ্যাপ ফেক তারপরেও কিছু কিছু মোবাইল অ্যাপ আছে যে গুলো দিয়ে সত্যি আয় করা সম্ভব।

Google Opinion Reward: গুগলের যে সকল সার্ভিস আছে তার উপর ভিত্তি করে গুগল আপনার কাছে মতামত চাইবে এই অ্যাপের মাধ্যমে। আপনি আপনার মতামত প্রদান করলে গুগল অ্যাপ আপনাকে কিছু ডলার দিবে। পরর্বতীতে আয় করা অর্থ গুলো আপনি আপনার নিজের ওয়ালেটে নিয়ে আসতে পারবেন।

Premis: বিশ্ব বাজার মনিটর করার জন্য এই অ্যাপ ডাটা সংগ্রহ করে থাকে। শুধু বাজার মনিটর করে তেমনটা কিন্তু নয়। কারন এই অ্যাপ মাঝে মাঝে আপনার কাছে আপনার চারপাশের পরিবেশ সম্পর্কে জানতে চাইবে। যেমন আজকের আবওয়াহা কেমন, তাপমাত্র কত?, বৃষ্টি হয়েছে কি না, ইত্যাদি। ডাটা সংগ্রহ করে ছবি তুলো এই অ্যাপে জমা দিতে হয়। প্রতিটি কাজের জন্য নিদিষ্ট পরিমান পেমেন্ট করা হয়।

PaidViewPoint: এই অ্যাপটি সম্পূর্ণ ভাবে সার্ভে অ্যাপ। আপনার প্রোফাইল অনুয়ায়ি আপনাকে সার্ভে প্রশ্ন করা হবে। প্রোফাইল অনুযায়ি বলতে আপনি একাউন্ট তৈরি করার সময় যে সকল তথ্য প্রদান করবেন তার উপর ভিত্তি করে। প্রাথমিক অবস্থায় প্রতিটি সার্ভে শেষ করার পর ০.০৩ সেন্ট করে পাবেন।

এছাড়া আপনি ব্লগিং, ইউটিউবিং, ইনফ্লুয়েন্সার হয়ে অনলাইন থেকে আয় করতে পারেন। একটা কথা মনে রাখবেন অনলাইন থেকে আয় করার ক্ষেত্রে কোন ধরনের শটকার্ট নিয়ম নেই।

আপনাকে কাজ শিখে কাজ করে আয় করতে হবে। আপনি যদি শটকার্টে আয় করতে চান সেই ক্ষেত্রে প্রতারিত হওয়ার সম্ভবনা থাকে।

বি.দ্রঃ অনলাইন ফ্রি ইনকাম বলতে কোন কিছু হয় না। কারন আপনি যে সময়টা ব্যায় করছেন সেটাও এক ধরনের ইনভেস্ট।

Click the above button to visit next page

You visited 1/10 pages

This div height required for enabling the sticky sidebar